নবী করীম সাঃ এর রওযা মোবারক যিয়ারতের ফজীলত

হযরত নবী করীম সাঃ এর পবিত্র রওজা যিয়ারত করা নিঃসন্দেহে ইহকাল ও পরকালীন সৌভাগ্যের পুঁজি।
হযরত আব্দুল্লাহ ইবনে উমর রাঃ থেকে বর্নিত, হযরত নবী করীম সাঃ বলেন- যে ব্যক্তি আমার কবর যিয়ারত করবে তার জন্য আমার শাফায়াত করা আবশ্যক হয়ে যাবে।
মহানবী সাঃ বলেন, যে ব্যক্তি ইচ্ছাকৃতভাবে আমার যিয়ারত করবে, কেয়ামতের দিন সে আমার আশ্রয়ে ও প্রতিবেশী হয়ে থাকবে।(ই’লাউস সুনান)
হযরত আব্দুল্লাহ ইবনে উমর রাঃ থেকে বর্নিত, হযরত নবী করীম সাঃ বলেন- যে ব্যক্তি শধুমাত্র আমার যিয়ারতের জন্য আসবে, যিয়ারত ব্যতিত অন্য কোন উদ্দেশ্য থাকবে না, কেয়ামতের দিন তার জন্য আমার শাফায়াত করা জরুরী হয়ে পড়বে।(ই’লাউস সুনান)

Leave a Reply

